মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

বাগমারায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বহি বিতরণ করলেন এমপি এনামুল হক

SONALISOMOY.COM
আগস্ট ৪, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বয়স্ক, স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা বহি বিতরণ করা বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ভাতা বহি বিতরণ উপলক্ষে উপজেলা সমাজসেবা কার্যালয় একটি অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বয়স্ক, স্বামী নিগৃহীতা এবং অস্বচ্ছল প্রতিবন্ধীদের হাতে সরকারী ভাতা বহি তুলে দেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মমিন। এ সময় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, তাহেরপুর পৌর সভার মেয়র আবুল কালাম আজাদ, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, চেয়ারম্যান আসলাম আলী আসকান, আনোয়ার হোসেন, সরদার জান মোহাম্মদ, বিজন সরকার,ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, ইউনিয়ন সমাজকর্মী আব্দুল মতিন, ইলা রানী, মাহাবুর রহমান, ইদ্রিস আলী প্রমুখ। এসময় আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২ টি পৌরসভায় বয়স্ক ১হাজার ৩ শত ২২ জন, বিধাব ৫ শত ৪১জন এবং প্রতিবন্ধী ৫ শত ১৮ জনের মাঝে ভাতা বহি বিতরণ করা হয়েছে বলে উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানাগেেেছ।