রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এমপি এনামুলের পক্ষে ডেংঙ্গু প্রতিরোধে লিফলেট বিতরণ

SONALISOMOY.COM
আগস্ট ৫, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: “শেখ হাসিনার নির্দেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখুন পরিবেশ” স্লোগানকে সামনে রেখে রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল থেকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এই লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণের পাশাপাশি শিক্ষাক-শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন প্রকার সচেতনতা মূলক বক্তব্য প্রদান করা হয়। শুরুতেই উপজেলার বাগমারা ডিগ্রী কলেজ, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়, মোহনগঞ্জ ডিগ্রী কলেজ, মোহনগঞ্জ উচ্চ বিদ্যালয় এবং সাফিক্স প্রি কিন্ডার গার্টেন এ এই মহামারী ডেঙ্গুর প্রতিরোধে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

ডেঙ্গু প্রতিরোধে আমাদের করণীয় বিভিন্ন দিক তুলে ধরে শিক্ষক-শিক্ষার্থীদের সামনে বক্তব্য রাখেন বাগমারা আসনের সংসদ সদস্যের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান, বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার, বাগমারা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউল আলম, মোহনগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদার, মোহনগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রোখসানা খাতুন, সাফিক্স প্রি কিন্ডার গার্টেনের অধ্যক্ষ জাকির হোসেন, বাগমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, ইবি ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল হোসেন, ছাত্রলীগ নেতা নাইম আদনান, আব্দুর রউফ।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা সামসুল হক, জাহেদুর রহিম মিঠু, ওবাইদুর রহমান, বাগমারা প্রেসক্লাবের সাবেক সভাপতি আলতাফ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আতিক বাসার সবুজ, ছাত্রলীগ নেতা হিটলার, গুলজার, মেহেদী, বাহাদুর রহমান, সাজেদুর রহমান, সাগর সরদার, রাকিবুল ইসলাম, রায়হান, শুভ, সোহান, মাসুদ প্রমুখ।