রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় ভ্রাম্যমান আদালতের অভিযান হোটেল মালিকের জরিমানা

SONALISOMOY.COM
আগস্ট ২২, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা এক হোটেল মালিকের ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের হামিরকুৎসা বাজারে সামসুল ইসলামের খাবার হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

সামসুল ইসলামের খাবার হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে রান্না, পচা এবং বাসি খাবার রাখার অপরাধে এই জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম।

অপরদিকে বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নের দুবিলায় ব্রীজের নিচে বাঁধ দিয়ে জলাবদ্ধতা সৃষ্টি করে পানির স্বাভাবিক প্রবাহ বন্ধ করে মাছ চাষ করার অভিযোগে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

কৃষকের অভিযোগের ভিত্তিতে অভিযানে ব্রীজের নিচে বাঁধটি ভেঙ্গে দিয়ে পানির স্বাভাবিক গতি প্রবাহ ঠিক করা হয়। এর ফলে বিল থেকে যথা সময়ে পানি নিষ্কাশন হবে।

এছাড়া কেউ যেন বখাটে স্টাইলে চুল না কাটে সে জন্য উপজেলার বিভিন্ন মোড়ে অভিযান পরিচালনা করা হয়। সেই সাথে সেলুন মালিকদের বখাটে স্টাইলে চুল কাটতে নিষেধ করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম বলেন, সামসুলের হোটেলে স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এমন খাবার রাখার অপরাধে জরিমান করা হয়।

সেই সাথে কেউ যেন বখাটে স্টাইলে চুল না কাটে সে ব্যাপারে সেলুন মালিকদের নিষেধ করা হয়।