শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাগমারায় কাচারী কোয়ালীপাড়ায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

SONALISOMOY.COM
আগস্ট ২৮, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ, এই স্লোগানকে সামনে রেখে ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির প্রচেষ্টায় শতভাগ বিদ্যুৎ সংযোগের পথে বাগমারা। বুধবার বিকেলে উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের কাচারী কোয়ালীপাড়া গ্রামে ৭২টি বাড়িতে বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে ইউনিয়নের কাচারী কোয়ালীপাড়া বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আ’লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার।

কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আয়েন উদ্দীনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আ’লীগের আইন বিষয়ক সম্পদক আব্দুল মজিদ, ইউনিয়ন আ’লীগ নেতা নিত্যানন্দ সরকার, বাগমারা জোনাল অফিসের ওয়ারিং পরিদর্শক আসাফ-উদ-দৌলা, আ’লীগ নেতা ইউপি সদস্য আবেদ আলী, আহের আলী, সাবেক সদস্য নুর মোহম্মাদ প্রমুখ। জানাগেছে, কাচারী কোয়ালীপাড়া গ্রামের ৭২ বাড়িতে ১.৫৬৬ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করতে ব্যয় হয়েছে ২৫ লাখ ৫ হাজার ৬শত টাকা।