রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় খেলা দেখতে আসার পথে ভুটভুটি উল্টে নিহত ১ আহত ৯

edit

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৮, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় চলমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-২০১৯(অনূর্ধ্ব-১৭) দেখতে আসার পথে ভুটভুটি উল্টে আসাদ (১৭) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত আসাদ উপজেলার ঝিকরা ইউনিয়নের আহাদ আলীর ছেলে। সে ঝিকরা মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। নিহত আসাদের বাড়ি ঝিকরা ইউনিয়নের ঝিকরা সরদার পাড়া গ্রামে।

এ ঘটনায় আরো ৯জন আহত হয়েছে আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাজশাহীর মেডিকলে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এছাড়াও তিন জনকে উপজেলা বেসরকারী ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে। এরা হলো ঝিকরার ফৌজদার পাড়ার মজিবর রহমানের ছেলে মোয়াজ্জেম হোসেন (৩২), একই গ্রামের সাবান আলী মোল্লার ছেলে উজ্জল হোসেন (২৮) এবং নামকান গ্রামের আবুল কালামের ছেলে ইমরান হোসেন।

রবিবার বেলা পৌনে এক টার দিকে উপজেলার বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আসছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-২০১৯(অনূর্ধ্ব-১৭) ঝিকরা বনাম শ্রীপুর ইউনিয়ন দলের খেলা দেখতে।

দানগাছি নামক স্থানে আগে থেকে দাঁড়িয়ে থাকা মালবাহী ট্রাকটারের পাশ দিয়ে আসার সময় ভুটভুটির চাকা রাস্তার নিচে নেমে পড়লে সঙ্গে সঙ্গে তিন উলট দিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এসময় আসাদের অবস্থা আশংকা জনক হলে তাকে দ্রুত বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেয় মৃত্যু হয় তার। এ ঘটনায় শোকের ছায়া নেমে পড়ে পরিবার সহ উপজেলা জুড়ে।

আসাদের মৃত্যুর ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করে দেয়া হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক-২০১৯(অনূর্ধ্ব-১৭) এর রবিবারের ২টি খেলা।

স্কুল ছাত্র আসাদের মৃত্যুতে আগামীতে যে খেলা অনুষ্ঠিত হবে সেই খেলায় শোক প্রকাশের লক্ষ্যে সকল খেলোয়াড়কে কালো ব্যাচ ধারণ করে খেলতে হবে বলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।

দুর্ঘটনায় নিহত আসাদের পরিবারকে আর্থিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক। সেই সাথে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী কর্মকর্তা জাকিউল ইসলাম নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

এছাড়া আসাদের মৃত্যুর ঘটনায় বাগমারা থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান।