রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯

বাগমারায় ডেঙ্গু আক্রান্ত রোগীকে ইসলামী ব্যাংকের আর্থিক সহায়তা

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ১৫, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ডেঙ্গু আক্রান্ত রোগীকে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাগমারার ভবানীগঞ্জ শাখার পক্ষে আর্থিক অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলা সদর ভবানীগঞ্জ ব্যাংক কার্যালয়ে ব্যাংক শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ম্যানেজার এফআরএম ওয়াসির রহমান ডেঙ্গু আক্রান্ত রোগী জিল্লুর রহমানকে ১২ হাজার টাকার চেক হাতে তুলে দেন।

উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া গ্রামের জিল্লুর রহমান ঢাকায় থাকা অবস্থায় এডিস মশায় আক্রান্ত হন। এমতাবস্থায় বাড়ীি ফিরলে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে রাজশাহী মেডিকেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিতে হয় তাকে। এতে তার চিকিৎসায় ব্যাপক খরচ হয়। পরে ডেঙ্গু রোগীদের ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড কর্তৃক আর্থিক সহায়তার খবর জানতে পেরে তিনি আবেদন করেন।

 

বিষয়টি ব্যাংক কর্তৃপক্ষ বাগমারার ভবানীগঞ্জ শাখার ব্যবস্থাপক আমলে নিয়ে তাকে আর্থিক অর্থ হিসেবে ১২ হাজার টাকা প্রদান করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার (এসপিও) শরিফ উদ্দিন, সিনিয়র অফিসার আসাদুজামান সরকারসহ ব্যাংকের অফিসার ও কর্মচারী বৃন্দ।