শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯

বাগমারার মাড়িয়া ইউনিয়নে ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

edit

SONALISOMOY.COM
নভেম্বর ৮, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ১০ নং মাড়িয়া ইউনিয়নে ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে শুরু হলো ওয়ার্ড পর্যায়ে আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

আজ শুক্রবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে হায়াতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৭, ৮ এবং ৯ নম্বর ওয়ার্ডে ভোট হওয়ার কথা থাকলেও প্রার্থীদের কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় তিনটি ওয়ার্ডে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ৭ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন আব্দুল মান্নান এবং সাধারণ সম্পাদক নবির উদ্দীন। ৮ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন মুনসুর রহমান এবং সাধারণ সম্পাদক জাবেদ আলী মাস্টার। ৯ নম্বর ওয়ার্ডে সভাপতি নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন।

ইউনিয়ন আ’লীগের সভাপতি আসলাম আলী আসকানের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা আব্দুর রউফ এর পরিচালনায় ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে উপস্থিত ছিলেন, মাড়িয়া ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, জেলা পরিষদ সদস্য নারগীস বেগম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক সামসুল হক, আ’লীগ নেতা হাবিবুর রহমান মটর, মাস্টার জহুরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা শাহরিয়ার হোসেন তন্ময় প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।