শনিবার, ৯ নভেম্বর, ২০১৯

বাগমারায় টাইগার পাস চত্বরের উদ্বোধন

SONALISOMOY.COM
নভেম্বর ৯, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার শিকদারী বাজারে টাইগার পাস চত্বর উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১ টায় শিকদারী বাজারের তিন রাস্তার মোড়ে এটির শুভ উদ্বোধন করা হয়েছে। এটি নির্মাণ করেছেন কেএন ইঞ্জিনিয়ারিং নামের একটি প্রতিষ্ঠান। এর ফলে অতি সহজে জানা যাবে কোন দিকে কোন রাস্তা।

টাইগার পাস চত্বরের ফলে এক দিকে বৃদ্ধি পেয়েছে শিকদারীর প্রবেশদার অন্যদিকে কমবে জনগণের ভোগান্তি। এখন থেকে এই মোড়কে টাইগার পাস মোড় হিসেবে আখ্যায়িত করা হলো। মোড়ে প্রবেশ করতেই চোখে পড়বে একটি সুদৃশ্য টাইগারের চিত্র।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, কেএন ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান এনা গ্রুপের জিএম ক্রয় মনিমুল হক, সাঁকোয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ জিয়াউল হক মোল্লা, প্রভাষক আমজাদ হোসেন, মাস্টার মোজাম্মেল হক, এনা প্রোপার্টিজ এর ইঞ্জিনিয়ার বাবুল আক্তার, উপজেলা আ’লীগের সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, মাড়িয়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শহিদুল ইসলাম, কেএন ইঞ্জিনিয়ারিং এর ম্যানেজার সোহেল রানা, আ’লীগ নেতা আব্দুল খালেক, আব্দুর রাজ্জাক, আলাউদ্দীন আলী প্রমুখ।

শিকদারী বাজারের প্রবেশ দারের গুরুত্বপূর্ণ এই মোড়ের টাইগার পাস নামকরণ করায় খুশি অনেকেই। এই মোড়ে যাতে যানজট সৃষ্টি না হয় সে জন্য ভবিষ্যতে এখানে ট্রাফিক পুলিশের ব্যবস্থা করা হবে বলে জানান টাইগার পাস মোড়ের প্রতিষ্ঠাতা কেএন ইঞ্জিনিয়ারিং এর চেয়ারম্যান এনা গ্রুপের জিএম ক্রয় মনিমুল হক।