সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯

বাগমারায় বিজয় দিবসে বীর মুক্তিযোদের সংবর্ধনা প্রদান

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৬, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস বাঙ্গালী জাতির একটি গৌরবের দিন। যাঁদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ স্বার্ধীন। আজ তাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি। যে সকল মুক্তিযোদ্ধা শহীদ হয়েছেন এবং যে সকল মা-বোনের সমভ্রমের বিনিময়ে পেয়েছি স্বাধীন দেশ ও লাল সবুজের পতাকা তাদের ঋণ কোনদিন শোধ করা যাবে না। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছেন তাঁর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। যারা দেশের স্বাধীনতার জন্য জীবন দিয়েছেন তাঁরা সারা জীবন সূর্য সন্তান হিসেবে দেশের মানুষের মাঝে বেঁচে থাকবে।

সোমবার বেলা ১১ টায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্স মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে এসব কথা বলেন তিনি।
উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি স্বাধীনতার চেতনাকে ধারণ করে সত্য ও ন্যায়ের পথে দেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীতের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, ভাইস চেয়রম্যান আসাদুজ্জামান আসাদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলী খাজা এম এ মজিদ, সাহার আলী, রফিকুল ইসলাম, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, কৃষি কর্মকর্তা রাজিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, রিয়াজ উদ্দীন আহমেদ, সহ-দপ্তর সম্পাদক নুলুল ইসলাম, সদস্য কাউন্সিলর হাচেন আলী, বাগমারা থানার ওসি( তদন্ত) মিজানুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, বীর মুক্তিযোদ্ধা সাবেক ভাইস চেয়ারম্যান ইয়াচিন আলী, রেজাউল করিম রুবল, জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার বীর মুক্তিযোদ্ধ ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এতে ৪শত ৫০ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়। সেই সাথে বাগমারা আসনের সংসদ সদস্যের পক্ষ থেকে একটি করে সোয়েটার উপহার প্রদান করা হয়।