শনিবার, ১৮ জানুয়ারি, ২০২০

বাগমারায় গোয়ালকান্দি ইউনিয়নে সভাপতি জাহিদুল, সম্পাদক বকুল খরাদী

edit

SONALISOMOY.COM
জানুয়ারি ১৮, ২০২০
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ১৩ নং গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত সম্মেলনে একাধিক প্রার্থী না থাকায় সভাপতি নির্বাচিত হয়েছে জাহিদুল ইসলাম মোল্লা এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য বকুল আলী খরাদী মাস্টার। শনিবার সকালে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে চেউখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করেন ইউনিয়ন আ’লীগ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত করেন, বাগমারা আসনের সংসদ সদস্য, উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এমপি এনামুল হক বলেছেন, ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মধ্যে দিয়ে দলকে গতিশীল করা হচ্ছে। তৃণমূল আ’লীগের হচ্ছে সংগঠনের প্রাণ শক্তি। তৃণমূল আ’লীগকে সুসংগঠিত করতে ইউনিয়ন আ’লীগের কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তৃণমূল আ’লীগকে গতিশীল করবে।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সংগঠন। তাঁর উদ্দেশ্য ছিল বাঙ্গালীর মুক্তি। আ’লীগ সরকার সব সময় দেশের মানুষের কল্যাণে সংগ্রাম এবং কাজ করে গেছেন। আ’লীগ সংগঠন জাতির পিতার আদর্শকে ধারণ করে পরিচালিত হচ্ছে। আ’লীগের প্রতিটি সদস্যকে মূল্যায়ন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই দেশের প্রতিটি নির্বাচনে আ’লীগকে বিজয়ী করতে হবে তাহলে দেশের উন্নয়ন সম্ভব। প্রধান অতিথি আরো বলেন, এখন আর কোন কৃষককে সারের জন্য জীবন দিতে হয় না। বিদুৎতের জন্য টাকা দিতে হয় না। ভয়ভীতির মাধ্যমে এখন আর রাজনীতি করা যাবে না। আ’লীগ দেশ এবং জনগণের স্বার্থে কাজ করে তাই সকলকে সমান চোখে দেখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই শেখ হাসিনার কর্মী হিসেবে যোগ্যরাই নেতৃত্বে আসবেন।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন, গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আহ্বায়ক, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডল।

উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, জাহাঙ্গীর আলম, রনজিৎ কুমার, সামসুল হক, লুৎফর রহমান, চেয়ারম্যান আসলাম আলী আসকান, তাহেরপুর পৌর আ’লীগের সভাপতি মুনসুর মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, আমজাদ হোসেন. জেলা আ’লীগের সদস্য জাহানারা বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি এমদাদুল হক, সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, আ’লীগ নেতা আব্দুল সালাম, আব্দুর রাজ্জাক বাবু, আশিকুর রহমান সজল, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম, উপজেলা যুবলীগ নেতা মাহাবুর রহমান মিঠু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল মালেক নয়ন, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, ছাত্রলীগ নেতা আতাউর রহমান, আব্দুর রউফ প্রমুখ। উক্ত কাউন্সিলে উপজেলার, ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ সহ অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গোয়ালকান্দি ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে প্রথমে সম্মেলন স্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক সাদা পায়রা এবং বেলুন ছেঁড়ে সম্মেলনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সহ নেতৃবৃন্দ।