বুধবার, ২২ জানুয়ারি, ২০২০

ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

SONALISOMOY.COM
জানুয়ারি ২২, ২০২০
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসা হতে চলতি বছরের দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার সকালে এ উপলক্ষে মাদ্রাসা চত্বরে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন মাদ্রাসার শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীবৃন্দ।

ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসার সভাপতি প্রভাষক জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং অত্র মাদ্রাসার উপাধ্যক্ষ ড. ওয়ারেছ আলীর পরিচালনায় দোয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসার অধ্যক্ষ জিল্লুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভবানীগঞ্জ সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী, অভিভাবক সদস্য অধ্যাপক আব্দুল মতিন, হাচেন আলী, ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসার আরবী বিভাগের সহকারী অধ্যাপক নজরুল ইসলাম, বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে ফাতেমা খাতুন, ইমরান হোসেন, নাজমুল হোসেন।

অপরদিকে উক্ত অনুষ্ঠানে অবসর প্রাপ্ত কর্মচারী হাবিবুর রহমানকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন উত্তর একডালা দাখিল মাদ্রাসার সুপার মোফাজ্জল হোসেন। চলতি বছর ভবানীগঞ্জ ইসলামিয়া ফাজিল স্নাতক মাদ্রাসা থেকে ৬৭ জন শিক্ষার্থী দাখিল এবং আলিম পরীক্ষায় অংশ গ্রহণ করবেন।