বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০

তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী

edit

SONALISOMOY.COM
জানুয়ারি ২৯, ২০২০
news-image

প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী এবং বিদায় ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বুধবার ২৯ জানুয়ারি, সকাল ১০ টায় তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয় চত্তরে, অত্র স্কুলের প্রধান শিক্ষক হাসানুজ্জামান মীর স্বপনের সঞ্চালনায় তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও ৩ নং ওয়ার্ড কাউনন্সিলর শ্রী তাপস কুমার দাস পিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে বক্তব্য রাখেন, তাহেরপুর পৌরসভার মেয়র ও অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

মেয়র বলেন, যারা এস.এস.সি পরিক্ষা দিবে তাদের প্রতি দোয়া রইল এবং আমি আশা করি সকল পরিক্ষার্থী ভালো রেজাল্ট করে অত্র প্রতিষ্ঠানের সম্মান বয়ে নিয়ে আসবে ও নিজেরাও সম্মানিত হবে। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঊপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার সাবেক মেয়র আবু নাইম সামসুর রহমান মিন্টু, তিনি বক্তব্যকালে শিক্ষ্যার্থীদের উজ্জল ভবিষ্যৎ ও সফলতা কামনা করে বলেন, আমাদের মুল লক্ষ হচ্ছে প্রত্যক কেই আদর্শ ও সু-নাগরিক হিসেবে গড়ে তোলা, প্রাক্তন প্রধান শিক্ষিকা মিসেস ফাতেমাতুজ্জোহুরা বলেন, আজকের বিদায় অনুষ্ঠান মুলত বিদায় নয়। এটা তোমাদের উপরে উঠার একটি ধাপ অতিক্রম করে এখান থেকে তোমরা এস.এস,সি সম্পূর্ণ করে বিভিন্ন কলেজে অধ্যয়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যানে কাজ করবে।

স্মৃতি চারন করেন, তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষীকা শ্রীমতি দীপিকা রানী দাস। এ সময় আরো উপস্থিত ছিলেন, তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস.আই লুৎফর রহমান। আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ব্যাবসায়ী আমজাদ হোসেন মৃধা, তাহেরপুর উচ্চ বিদ্যায়য়ের সাবেক সহকারি শিক্ষক সামাদ বি.এস.সি, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যাপক মাহাবুবুর রহমান বুলু, তাহেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান হাফিজ, রামরামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হাসান, বিশিষ্ট ব্যাবসায়ী হাফিজ মীর, বিশিষ্ট ব্যাবসায়ী শহিদুজ্জামান মীর, তাহেরপুর পৌর কৃষকলীগের সভাপতি নূর মহাম্মদ নূরু, ১ ২ ও ৩ মহিলা সংরক্ষিত কাউন্সিলর ফাতেমা বেওয়া, অত্র বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, ডাঃ ইয়াছিন আলী, মমিনুল ইসলাম, হাবিবুল্লাহ খন্দকার, গভনিং বডির সদস্য, শিক্ষক-শিক্ষীকা , এলাকার গন্য-মান্য ব্যাক্তি, ছাত্রী, স্থানীয় সাংবাদিক ও স্থানীয় নেতা-নেত্রী প্রমূখ ।

উক্ত অনুষ্ঠানটি তাহেরপুর রিভার ভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্লস গাইডের সার্বিক তত্ত্বাবধায়নে পরিচালনা করা হয়।