রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০

বাগমারার ডাক্তার জোহা আর নেই

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ১৬, ২০২০
news-image

নিজস্ব প্রতিনিধি: বাগমারার গোয়ালকান্দি ইউনিয়নের চিকিৎসক জহিরুল ইসলাম জোহা (৩৮) মারা গেছেন। (ইন্না লিল্লাহি……. রাজিউন)।

তিনি গোয়ারকান্দি ইউনিয়নের দক্ষিন সাজুড়িয়া গ্রামের মৃত বায়েজ শাহ এর পুত্র।শনিবার রাত ১১ টায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কিছুদিন যাবত কিডনীর পীড়ায় ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী ও তার পরিবারসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

সোমবার জোহরের নামায শেষে মরহুমের নিজ গ্রাম দক্ষিন সাজুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গোয়ালকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুল মজিদ খান,আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম,স্বাস্থ্য কর্মকর্তা শাহ সুজা,প্রভাষক তাজুল ইসলাম,শিক্ষক আনোয়ার শাহ, বাবলু সরকার,প্রভাষক খবীর উদ্দিন,সাবেক ব্যাংক কর্মকর্তা আব্বাস উদ্দিন মোল্লা,বিএনপি নেতা আব্দুর রউফ হিটলার,তাহেরপুর আ লিক প্রেসক্লাবের সভাপতি ও বাগমারা আ লিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আহবায়ক এসএম সামসুজ্জোহা মামুন। সাংবাদিক রায়হানুল ইসলাম রনি প্রমূখ। তাঁর মৃত্যুতে তাহেরপুর আ লিক প্রেসক্লাবের পক্ষে গভীর শোক প্রকাশ করেছেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাগমারা আ লিক মাদক ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির যুগ্ম আহবায়ক মোঃ সেলিম রেজা।

ডাক্তার জোহার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।