বৃহস্পতিবার, ৫ মার্চ, ২০২০

বাগমারায় বাসের ধাক্কায় দাদা-নাতী নিহত, চালক আটক

edit

SONALISOMOY.COM
মার্চ ৫, ২০২০
news-image

নিজস্ব প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বাসের ধাক্কায় দাদা ও নাতীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দাদা জাবেদ আলী (৬৫) ও নাতী আব্দুল্লাহ (৭) উপজেলার বড়বিহানালী ইউনিয়নের মুরারীপাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। ওই ঘটনায় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া এলাকার লোকজন বাস, বাসের চালককে আটক করেছে। খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আত্রাই থানা পুলিশের সহযোগীতায় বাস চালককে আটক করে বাগমারা থানায় নিয়ে আসে। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাগমারা উপজেলা সদর ভবানীগঞ্জ টু রাজশাহী চলাচলকারী রেহান পরিবহন সিলেট-জ- ১১-০৬৯৮ নং বাসটি বৃহস্পতিবার ৫ মার্চ, বেলা সাড়ে ১০ টার দিকে ভবানীগঞ্জ থেকে উপজেলার বড়বিহানালী ইউনিয়নের বাঘাবাড়ি রিজার্ভ ভাড়ায় যাচ্ছিল। বাসটি ভবানীগঞ্জ-বান্দাইখাড়া রাস্তায় বেপোয়ারা গতিতে যাওয়ার সময় মুরারীপাড়া নামক স্থানে চলন্ত ভ্যান গাড়ীকে ধাক্কা দিলে ভ্যানের চালক জাবেদ আলী ও ভ্যান গাড়ীতে বসে থাকা তার নাতী আব্দুল্লাহ ঘটনাস্থলে নিহত হয়। ঘাতক বাসটি পালিয়ে যাওয়ার সময় নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া নামক স্থানে স্থানীয় জনগন বাসটি আটকে দেয় এবং বাসের চালক তমেল আলী (৩৮) কে আটক করে। খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার কাছ থেকে আটক বাস ও বাসের চালক তমেল আলীকে আটক করে বাগমারা থানায় নিয়ে আসে।

বাসের ধাক্কায় নিহত জাবেদ আলী ও তার নাতী আব্দুল্লাহ এর মরদেহ ময়না তদন্তের জন্য বাগমারা থানায় আনা হয়। ওই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান বলেন, ঘাতক বাস ও বাসের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন