শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

ববির বাবা আলমগীর

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৫, ২০১৬

alomgir_newsshomoyবিনোদন ডেস্ক: দেশে প্রথমবারের মতো সুপার হিরো ঘরানার ছবি তৈরি করছেন চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী। ১৩ জানুয়ারি ছবির নাম নিবন্ধন করা হয় পরিচালক সমিতিতে। ‘বিজলী’ নামের এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়িকা ববিকে। ইফতেখার চৌধুরীর নিজের লেখা গল্পে নির্মিত হবে এটি। ববি ছাড়া ছবিটির অন্যান্য শিল্পী নির্বাচনের কাজ চলছে এখন। এরইমধ্যে ববির বাবার চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয় অভিনেতা আলমগীরের সাথে প্রাথমিক কথা হয়েছে নির্মাতার। আলমগীর অভিনয়ের জন্য আগ্রহ প্রকাশ করেছেন বলে নিশ্চিত করেছেন ছবিটির নির্মাতা।

ইফতেখার চৌধুরী বলেন, ‘গত মাসে ছবিটির নাম নিবন্ধন করেছি। এখন চলছে শিল্পী নির্বাচনের কাজ। ববির বাবার চরিত্রে অভিনয়ের জন্য আলমগীর সাহেবের সাথে কথা হয়েছে। তিনি এতে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তবে এখনো চুক্তিবদ্ধ হননি। আশা করছি কয়েকদিনের মধ্যে তাকে চুক্তিবদ্ধ করতে পারবো।’
পরিচালনার পাশাপাশি ‘বিজলী’র গল্প এবং চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এতে অ্যাকশন করবে যাইকা। ছবিটির ভিএফএক্সের কাজ হবে যুক্তরাষ্ট্রে।

ছবিটির শুটিং হবে বাংলাদেশ এবং ব্যাংককের বিভিন্ন লোকেশনে। ববির সহশিল্পী হিসেবে কে অভিনয় করবেন সেটা এখনো ঠিক হয়নি। তবে কয়েকদিনের মধ্যেই ববির সহশিল্পী ও অন্যান্য শিল্পী ঠিক হবে। এতে গান থাকবে মোট চারটি। কয়েকদিনের মধ্যে গানগুলোর রেকর্ডিং সম্পন্ন হবে।