শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিনা কর্তনে সেন্সর পেরোল ‘প্রেমী ও প্রেমী

SONALISOMOY.COM
ডিসেম্বর ৮, ২০১৬
news-image

বিনোদন প্রতিবেদক : প্রেমের গল্প নিয়েই বেশি সিনেমা নির্মাণ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। এবার তিনি নির্মাণ করেছেন ‘প্রেমী ও প্রেমী’ শিরোনামের সিনেমা। এ সিনেমাটি সম্প্রতি সেন্সর বোর্ডে প্রদর্শিত হলে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

যৌথ প্রযোজনার এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। এতে শুভ-ফারিয়ার সঙ্গে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মডেল ও চিত্রনায়ক আমান রেজা।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। সিনেমাটি চলতি মাসে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে। ইতোমধ্যে এ সিনেমার কয়েকটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানগুলো বেশ সাড়া ফেলেছে।

এদিকে ফারিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আশিকী’গত বছর মুক্তি পায়। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা’সহ মোট তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমাগুলো ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মাণ করে। অন্যদিকে আরিফিন শুভ অভিনীত সর্বশেষ ‘নিয়তি’ শিরোনামের সিনেমাটি গত ১২ আগস্ট সারাদেশে মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত এ সিনেমাটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন জলি।