শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

নৌকার বিজয় হলে মানুষ শান্তিতে ঘুমাতে পারে : এমপি এনামুল

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৭, ২০১৬
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়র এনামুল হক বলেছেন, নৌকার বিজয় মানে দেশবাসীর বিজয়। যখন নির্বাচনে নৌকা জয়লাভ করে তখন দেশের প্রতিটি মানুষ শান্তিতে ঘুমাতে পারে। যখন নৌকার বিজয় হয়, তখন কৃষকের বিজয় হয়। কৃষকরা সার পায়। বয়স্ক, বৃদ্ধ, প্রতিবন্ধীভাতা সহ মহিলাদের জন্য চালু করা হয়েছে মাতৃত্বকালীন ভাতা।
শনিবার বিকেলে উপজেলার ঝিকড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
সাংসদ এনামুল হক আরও বলেন, দেশে শেখ হাসিনা যখন প্রধানমন্ত্রী নির্বাচিত হন, তখন সবাই উন্নয়নের জন্য দাবি করতে পারে। আগামী জাতীয় নির্বাচন জাতিকে উন্নত করার নির্বাচন। তাই জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য নেতাকর্মীদের আহ্বান জানান তিনি।
সাংসদ বলেন, যে ঝিকড়া এক সময় সন্ত্রাসের আতঙ্গ ছিলো, সে ঝিকড়া এখন আতঙ্গ মুক্ত, সন্ত্রাসীমুক্ত। অল্প সময়ের মধ্যে ঝিকড়া ইউনিয়নের ঝিকড়া থেকে শান্তপাড়া, ঝিকড়া থেকে মরুগ্রাম পর্যন্ত সকল রাস্তা পাকা করণ করা হবে। সেই সঙ্গে ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণের কাজ শুরু করা হবে বলে আশ^াস দেন তিনি।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় ঝিকড়া টেকনিক্যাল বিএম কলেজ চত্বরে আয়োজিত নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হামিদ ফৌজদার ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকু, এ্যাড. আফতাব হোসেন আবুল, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল প্রমূখ।
এর আগের দিন শুক্রবার সকালে উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাছরিন আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সহকারী কমিশনার (ভূমি) আলমগীর হোসেন, থানার ওসি সেলিম হোসেন।