শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দুই নারী জঙ্গি ৭ দিনের রিমান্ডে

SONALISOMOY.COM
ডিসেম্বর ২৭, ২০১৬
news-image

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর আশকোনার সূর্য ভিলা ভবনে জঙ্গিবিরোধী অভিযানের সময় আত্মসমর্পণ করা দুই নারীর সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার ঢাকা মহানগর হাকিম মেহের নিগার সূচনা শুনানি শেষে তাদের রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

এই দুই নারী হলো- প্রাক্তন মেজর ও মিরপুরের রূপপুরে জঙ্গিবিরোধী অভিযানে নিহত জাহিদুল ইসলামের স্ত্রী জেবুন্নাহার শীলা এবং পলাতক জঙ্গিনেতা মুসার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে তৃষ্ণা।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক সাইদুর রহমান সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চেয়ে আবেদন করেন।

পুলিশ বাদী হয়ে রোববার রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসবিরোধী আইনে দক্ষিণখান থানায় মামলা করে। মামলায় আটজনকে আসামি করা হয়।

প্রসঙ্গত, শুক্রবার রাত ২টার দিকে দক্ষিণখানের পূর্ব আশকোনায় ৫০ নম্বর সূর্য ভিলায় জঙ্গি আস্তানা ঘেরাও করে পুলিশের কাউন্টার টেররিজম ও ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। সেখানে ১৬ ঘণ্টার ‘অপারেশন রিপল ২৪’ নামের জঙ্গিবিরোধী অভিযানে দুই জঙ্গি নিহত হয়। তারা হলো- জঙ্গি সুমনের স্ত্রী শাকিরা এবং আজিমপুরে নিহত জঙ্গি তানভীর কাদরীর কিশোর ছেলে আফিফ ওরফে শহীদ ওরফে আদর কাদরী। এ সময় এক শিশু আহত হয়। দুই শিশুসহ দুই নারী আত্মসমর্পণ করে।