বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

তাহেরপুরে সন্ত্রাসীদের হাতুড়ির আঘাতে আ.লীগ নেতা জখম

SONALISOMOY.COM
ফেব্রুয়ারি ৩, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি:
রাজশাহীর তাহেরপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে জাহেদুর রহমান সেলিম নামের এক আওয়ামী লীগ নেতাকে জখম করেছে সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীরা তার ছোটভাইকেও পিটিয়ে আহত করে। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সন্ত্রাসী হামলায় আহত সেলিম ও তার ছোটভাই শামীমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জাহেদুল ইসলাম সেলিম দুর্গাপুরের কিসমত গণকৈড় ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি স্থানীয় একটি বাড়ি একটি খামার প্রকল্পের ম্যানেজার। সেলিম ও শামীম গোপালপুর গ্রামের আবু সালামের ছেলে।
আহত সেলিম জানান, তাহেরপুর বাজারে তাদের ‘মেসার্স সোহানা বালাই নাশক’ নামের একটি দোকান রয়েছে। তারা দুই ভাই সে দোকানে বসে ছিল। রাত ৮টার দিকে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী দোকানে হামলা চালিয়ে তাদের হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায়। এসময় তারা দোকান থেকে প্রায় তিন লাখ টাকা লুট করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় বলে জানান সেলিম।
তিনি আরও জানান, দূর্গাপুর উপজেলার গোপালপাড়া গ্রামের একটি খামার একটি প্রকল্প কমিটির ম্যনেজার তিনি। ওই দিন দুপুরে গোপালপাড়া গ্রামের মকছেদের ছেলে মনির তাকে ফোন করে জরুরীভাবে ২০ হাজার টাকা ঋণ দাবি করে। কিন্তু ঋণ দিতে গেলে কিছু নিয়মকানুন রয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের সাক্ষর ছাড়া ঋণ দেয়া যায়না। এ কথা বলায় তিনি ক্ষুদ্ধ হন। এর জের ধরে তাদের উপর এ হামলার চালানো হয় বলে জানান তিনি।
বাগমারা থানায় ওসি সেলিম হোসেন বলেন, এ ঘটনায় হামলার শিকার সেলিমের বাবা আবু সালাম তাহেরপুর পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিয়েছেন। বিষয়টি তদন্ত করে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।