শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সাড়ে আট বছরে দেশ উন্নয়নের মহাসাগরে পরিণত হয়েছেঃ নানক

SONALISOMOY.COM
জুলাই ২৮, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি
দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামীর নির্বাচন হবে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সঙ্গে বিরোধী অপশক্তিদের। তাই সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। এজন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি শুক্রবার সন্ধ্যায় বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্স পরিদর্শন শেষে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

 

নানক বলেছেন, সর্বহারা-জেএমবির বাগমারা এখন শান্তির বাগমারায় পরিণত হয়েছে। স্থানীয় সাংসদসহ দলের নেতা-কর্মীদের অবদান রয়েছে।

 

তিনি বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্স সর্ম্পকে বলেন, সাংসদ এনামুল হকের উদ্যোগে স্থাপিত এই কার্যালয়টি দলের জন্য বড় পাওয়া। এতোবড় কার্যালয় বাংলাদেশের কোথাও নেই। এটি একটি দৃষ্টান্ত। এজন্য তিনি সাংসদ এনামুল হককে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন।

নানক আরও বলেন, বর্তমান শেখ হাসিনার মতা গ্রহণের সাড়ে আট বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। এই সময়ে বাংলাদেশ উন্নয়নের মহাসাগরে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার কোনো বিকল্প নেই। উপজেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি, কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রাতে অতিথিবৃন্দ শিকদারীর সালেহা-ইমারত কোল্ডস্টোরেজের সম্মেলন কে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় ও নৈশভোজে মিলিত হন।

এর আগে বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হকের পে দলের নেতাকর্মীরা গাড়ি বহরের শোভাযাত্রা সহকারে অতিথিদের বরণ করে বঙ্গবন্ধু স্মৃতিজাদুঘর কমপ্লেক্সে নিয়ে আসেন। কাল শনিবার সকালে অতিথিরা ভবানীগঞ্জ নিউমার্কেটে আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শান্তি ও উন্নয়নের মহাসড়কে বাগমারা’ অনুষ্ঠানে যোগ দিবেন।