শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় ২হাজার বানভাসী মানুষ পেলো ত্রাণ

SONALISOMOY.COM
আগস্ট ১৮, ২০১৭
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমরার বন্যাকবলীত সোনাডাঙ্গা ইউনিয়নের চারটি গ্রামের ২ হাজার মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার আগস্ট, বিকেলে বাগমারার এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক ব্যক্তিগতভাবে এই ত্রাণ বিতরণ করেন। বন্যা কবলীত এলাকা পরিদর্শন শেষে এলাকার মানুষের দুদর্শার কথা চিন্তা করে তিনি এ উদ্যোগে গ্রহণ করেন।

আজ বিকেলে বাগমারার এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বন্যাকবলী এলাকা পরিদর্শনে যান। তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত ও ঘরবাড়ি হারানো মানুষের দুর্দশা দেখে সরকারী ত্রাণের আশা না করে ব্যক্তিগত ভাবে তাদের সাহায্য করার উদ্যোগ গ্রহণ করেন। তিনি এসময় দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় বানভাসীদেরে চিড়া, গুড়, খাবার স্যালাইন, চাল, ডাল, তেল, পানি বিশুদ্ধ করণ ট্যাবলেটসহ বিভিন্ন প্রকার ওষুধ বিতরণ করেন। তিনি বা ভাসীদের উদ্দেশ্যে বলেন, বাগমারায় বন্যায় ক্ষতিগ্রস্তরা সরকারী সাহায্য না পেলেও আমি নিজে তাদের সাহায্য করবো। বন্যা কবলীত এলাকার একজন মানুষও খাদ্য, চিকিৎসা, ওষুধের অভাবের মারা যাবে না । তিনি আরো বলেন বন্যা কবলীত কৃষক, ব্যবসায়ীসহ সকলস্তরের মানুষের তালিকা করে তাদের যথাসাধ্য ক্ষতি পুরণের চেষ্টা করা হবে।

বাগমারা বন্যা কবলিত এলাকায় ত্রাণ দিলেন এমপি এনামুলত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ, বাগমারা উপজেলা নির্বাহী অফিসার জাকিউল ইসলাম, প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মাসুদুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান, ভাবানীগঞ্জ পৌর মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারওয়ার আবুল, সিরাজ উদ্দিন সুরুজ, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন মাস্টার, সোনাডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল হক, ইউপির সাধারণ সম্পাদক কা ন রায়, কাচারী কোয়ালিপাড়া ইউপির সভাপতি জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন, সহদপ্তর সম্পাদক নুরুল ইসলাম, সহপ্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, জেলা পরিষদের সদস্য মাহমুদুর রহমান রেজাসহ উপজেলা আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগের নেবৃবৃন্দ উপস্থিত ছিলেন।