রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

বাগমারায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গনিপুর ও যোগীপাড়া ইউপি’র বিজয়

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৪, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারায় উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব-১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের ৪র্থ ও ৫ম ম্যাচের দুইটি খেলা গতকাল মঙ্গলবার উপজেলার উত্তর একডালা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। বিকেল দুইটার খেলায় অংশ গ্রহণ করেন, গনিপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল ও সোনাডাঙ্গা ইউনিয়ন পরিষদ ফুটবল দল। গনিপুর ইউনিয়ন পরিষদ অনুর্ধ্ব ১৭ ফুটবল দল ২-০ গোলে সোনাডাঙ্গা ইউনিয়ন পরিষদ দলকে পরাজিত করে। অপর দিকে বিকেল ৫ টার খেলায় যোগীপাড়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল ও দ্বীপপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দল অংশ গ্রহণ করেন। খেলায় যোগীপাড়া ইউনিয়ন পরিষদ ফুটবল দল ২-০ গোলে দ্বীপপুর ইউনিয়ন পরিষদ ফুটবল দলকে পরাজিত করে। মাঠে ভাল খেলার জন্য যোগীপাড়া ইউনিয়ন পরিষদের অনুর্ধ্ব ১৭ ফুটদলের আনোয়ার হোসেন ম্যান অফদা ম্যাচ নির্বাচিত হন।

প্রধান রেফারী হিসেবে খেলা দুইটি পরিচালনা করেন, ১ম খেলায় আলী আকবর ও ২য় খেলায় আফজাল হোসেন। সহকারী রেফারীর দায়ীত্ব পালন করেন, মঞ্জুর রহমান ও জাহাঙ্গীর আলম। ধারা ভাষ্যকারের দায়িত্ব পালন করেন, প্রভাষক নজরুল ইসলাম ও পলাশ মাহমুদ।

একই মাঠে আজ বুধবার দুপুর দুইটায় উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ ও হামিরকুৎসা ইউনিয়ন পরিষদের ফুটবল দল এবং বিকেল চারটায় বাসুপাড়া বনাম মাড়িয়া ইউনিয়ন পরিষদের ফুটবল অংশ গ্রহন করবেন বলে উপজেলা প্রসাশনের পক্ষ থেকে জানানো হয়েছে।