বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বাগমারায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত

SONALISOMOY.COM
সেপ্টেম্বর ৬, ২০১৮
news-image

বাগমারা প্রতিনিধি: শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় রাজশাহীর বাগমারায় জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ পালিত হয়েছে। জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি উপজেলা সদর ভবানীগঞ্জের প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বাগমারা জোনাল অফিসে গিয়ে শেষ হয়।

পরে বাগমারা জোনাল অফিসের ডিজিএম এর কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ডিজিএম রেজাউল করিম বলেছেন বর্তমানে বাগমারা উপজেলায় প্রায় ৯৫ ভাগ বাড়িতে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে। অবশিষ্ট বাড়িতে খুব শীঘ্রই বিদ্যুৎ সংযোগ প্রদান করা হবে। বিদ্যুৎ একটি জাতীয় সম্পদ। বর্তমান সরকার বিনামূল্যে বিদ্যুৎ সংযোগ প্রদান করে চলেছেন। দালালের ফাঁদে পড়ে অকারনে আর্থিক ক্ষতির সম্মুখিন না হওয়ার জন্য গ্রাহকদের প্রতি আহ্বান জানিয়েছেন।

বাগমারা জোনাল অফিস আয়োজিত র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, বাগমারা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম, এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, মহিলা বিষয়ক অফিসার এ,কে,এম ওয়াহিদুজ্জামান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, প্রভাষক জিল্লুর রহমান, বাগমারা জোনাল অফিসে এজিএম রথীন্দ্রনাথ বসাক মাস্টার হালিমুজ্জামান মুকুল, মোজাম্মেল হক প্রমুখ।

এসময় র‌্যালিতে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বাগমারা জোনাল অফিসের কর্মকর্তা-কর্মচারী, ইলেকট্রিশিয়ান সহ গন্যমাণ্য ব্যক্তিগর্ব উপস্থিত ছিলেন।
জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বাগমারা জোনাল অফিসের পক্ষ থেকে বকেয়া বিলের মিটারের লাইন কর্তণ সহ বিভিন্ন প্রকার কর্মসূচী হাতে নেয়া হয়েছে। বিদ্যুৎ আমাদের জাতীয় সম্পদ তাই এর অবচয় রোধ করা আমাদের সকলের দায়িত্ব।