শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

সাড়া জাগিয়েছে নিশো-মেহজাবিনের ‘তুমি আমারই’

SONALISOMOY.COM
নভেম্বর ৯, ২০১৯
news-image

নিজস্ব প্রতিবেদক : আফরান নিশো-মেহজাবিনকে নিয়ে একাধিক জনপ্রিয় নাটক নির্মাণ করেছেন সময়ের আলোচিত নাট্যনির্মাতা মিজানুর রহমান আরিয়ান। তাদের নিয়ে এ নির্মাতা তিনি নির্মাণ করেছেন নাটক ‘তুমি আমারই’। বৃ্হস্পতিবার সন্ধ্যায় নাটকটি প্রকাশ হয়েছে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে।

কয়েক ঘণ্টায় ব্যাবধানে চার লক্ষাধিকবার দেখা হয়েছে নাটকটি।এটি মন্তব্য করেছেন কয়েক হাজার দর্শক। বেশিরভাগ দর্শকের মন্তব্য ছিল এমন ঋণি, বুকের বা পাশের পর নিশো-মেহজাবিনকে নিয়ে আরিয়ানের ‘তুমি আমারই’ আরেকটি মাইলফলক হতে যাচ্ছে।

মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নাটকটি প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে অনেক প্রশংসা পাচ্ছি। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড়ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমনটা সাড়া পাচ্ছি বলে মনে হচ্ছে।’

আরিয়ান আরও বলেন, ‘গতকাল বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তারমধ্যেও এতো মানুষ শুরুতেই দেখেছে এটা বিশাল ব্যাপার। শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তারমধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে। আমি দর্শকদের পছন্দমতো প্রডাকশন বানাই। তারা পছন্দ করছে এটাই প্রাপ্তি।’

‘তুমি আমারই’ নাটকটি প্রযোজনা করেছে টার্ন প্রোডাকশন, যেটি লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

এ নাটকে রয়েছে ‘তুমি আমারি’ ও ‘কেন কে জানে’ শিরোনামে দুটি গান। যেগুলো লিখেছেন সোমেশ্বর অলি। গেয়েছেন ও সুর-সংগীতায়োজন করেছেন তাহসিন আহমেদ ও সাজিদ সরকার। নিশো-মেহজাবীন ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।