মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বাগমারার দ্বীপপুরে শেষ হলো ওয়ার্ড আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল

SONALISOMOY.COM
নভেম্বর ১৮, ২০১৯
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলার ৩ নং দ্বীপপুর ইউনিয়নে ৪, ৫ এবং ৬ নং ওয়ার্ডের মধ্যে দিয়ে শেষ হলো ওয়ার্ড পর্যায়ে ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল। বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তৃণমূল পর্যায় থেকে আ’লীগকে সুসংগঠিত করতে এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার বিকেলে ওয়ার্ড আ’লীগের ত্রি-বাষিক সম্মেলন উপলক্ষে নানসর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের উদ্যোগে কাউন্সিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত তিন ওয়ার্ডের মধ্যে ৫ এবং ৬ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ৫ নং ওয়ার্ডে সভাপতি আশরাফুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ইয়াছিন আলী। ৬ নং ওয়ার্ডে সভাপতি আফছার আলী এবং সাধারণ সম্পাদক আকরাম হোসেন।

অপরদিকে ৪ নং ওয়ার্ডে একাধিক প্রার্থী থাকায় ভোটের মাধ্যমে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। মোরগ প্রতিকে ২৯৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন গিয়াস উদ্দীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আশরাফুল আলম হাঁস প্রতিকে পেয়েছেন ভোট। চেয়ার প্রতিকে নাজমুল হক জুয়েল ২৩৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সাইফুল ইসলাম ফুটবল প্রতিকে পেয়েছেন ৭৪ ভোট।

দ্বীপপুর ইউনিয়ন আ’লীগের দলীয় সম্মেলনে দায়িত্ব প্রাপ্ত আহ্বায়ক উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনার রশীদ সরকারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দ্বীপপুর ইউনিয়নের চেয়ারম্যান মকলেছুর রহমান দুলাল। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার মাস্টার, আ’লীগ নেতা মাস্টার ইয়াছিন আলী, জাহাঙ্গীর আলম, আব্দুল ওয়াহেদ বিএসসি, শমসের আলী, আফজাল হোসেন, মানিক কুমার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর আফসার প্রমুখ। এ সময় ইউনিয়ন আ’লীগের কার্যকরী কমিটির সদস্য সহ প্রতিটি ওয়ার্ড আ’লীগ ও সহযোগি সংগঠনের দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।