রবিবার, ১৩ জুন, ২০২১

রাজশাহীতে থিম ওমর প্লাজায় পরিচিত পােশাক ব্র্যান্ড খিদমাহ’র নতুন আউটলেট উদ্বোধন

SONALISOMOY.COM
ডিসেম্বর ৭, ২০২০
news-image

রাজশাহী প্রতিনিধি: বিভাগীয় শহর রাজশাহীতে থিম ওমর প্লাজায় পরিচিত পােশাক ব্র্যান্ড ‘খিদমাহ’ এর নতুন আউটলেট উদ্বোধন হয়েছে। শুক্রবার ৪ ডিসেম্বর, সন্ধ্যা সাড়ে ছয়টায় ফিতা ও কেক কেটে আউটলেটটির উদ্বোধন করেন থিম রিয়েল এস্টেটের চেয়ারম্যান ও সাংসদ ওমর ফারুক চৌধুরী (রাজশাহী-১)।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংসদপত্নী নিগার সুলতানা পারুল, খিদমাহ ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা তানভীর-উজ-জামান ও আলহাজ্ব ইউসুফ মাহমুদ তৌসিফ, রাজশাহী ফ্রানচাইজ মুখপাত্র মােঃ তরিকুর রহমান লিলেন, সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী সহ আরও অনেকে।

প্রত্যেকবারের মত এবারও পােশাকে নতুনত্ব নিয়ে এসেছে ‘খিদমাহ’। স্বল্প মূল্যে সেরা পণ্যটি ক্রেতাদের হাতে পৌছে দেওয়াই তাদের লক্ষ্য।

‘খিদমাহ ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা তানভীর-উজ-জামান কে তাদের ব্র্যান্ডের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “আমরা সমগ্র বাংলাদেশে খিদমাহ ব্র্যান্ডের আউটলেট খােলার পরিকল্পনা করছি, যাতে করে আমরা আমাদের ক্রেতাদের চাহিদা পূরণ করতে পারি।”

বেশ কিছুদিন আগেই তরুন দুই উদ্যোক্তা স্বপ্ন দেখে খিদমাহ কে বাংলাদেশের সেরা পােশাক ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত করার। নিজেদের অক্লান্ত পরিশ্রম ও ক্রেতাদের আস্থা অর্জনের মাধ্যমে সময়ের সাথে সাথে সুপরিচিতি লাভ করে ব্র্যান্ডটি।