শনিবার, ৪ মে, ২০২৪

তাহেরপুরের ৩নং ওয়ার্ডকে মড‌েল ওয়ার্ড গড়তে চান শীব‌েন প্রামান‌িক

SONALISOMOY.COM
ডিসেম্বর ১৪, ২০২০
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারার তাহেরপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শীব‌েন প্রামান‌িক কর্মী সভায় পর‌িচ্ছন্ন মড‌েল ওয়ার্ড গড়ার প্রত‌িশ্রুত‌ি দ‌িয়েছেন ।

১৩ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় তাহ‌েরপুর বাজারের পেঁয়াজ ব্যবসায়ী গদিঘরে এ সভা অনুষ্ঠিত হয় ।

সভায় তাহেরপুর কলেজের অধ্যাপক ও পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সত্যজিৎ রায় ত‌োতার সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার প্রামানিক, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি আমজাদ হোসেন মৃধা, তাহেরপুর আঞ্চলিক প্রেসক্লাবের সভাপতি এস এম সামসুজ্জোহা মামুন বীর মুক্তিযোদ্ধা বুলবুল খন্দকার, প‌ৌর আওয়ামী লীগ‌ের সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শাহী, আজিজ শ‌েখ,ডাক্তার মতলু ।

অন্যান‌্য‌র মধ্যে উপস্থিত ছিলেন,কৃষক লীগ‌ের পৌর ভূমি বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান,অনুপ হলদার ও মনির হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যক্ত‌িবর্গ উপস্থ‌িত ছ‌িলেন ।

বক্তারা বলেন, শিবেন সৎ ও যোগ্য একজন প্রার্থী। তাকে নির্বাচিত করা হলে ৩ নং ওয়ার্ডের নানা বিধ সমস্যায় মানুষ তাকে পাশে পাবে । তার প্রতি আমাদের পূর্ণ আস্থা ও সমর্থন রয়েছে।

এসময় ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর পদপ্রার্থী শীব‌েন প্রামানিক নির্বাচিত হলে মড‌েল ওয়ার্ড গঠন‌ে বাজার এলাকার ডেনেজ ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার আধুনিকায়ন সরু রাস্তাগুলো পাকা ও প্রশস্তকরণ এলাকার মাদক এবং নিরাপদ চলাচলের ব্যবস্থা সহ সড়ক বাতির ব্যবস্থা করবেন বলে প্রতিশ্রুতি দেন।