শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় উন্নয়ন মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ

SONALISOMOY.COM
মার্চ ২৮, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দুইদিন ব্যাপি উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫ টায় উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সমাপনী উপলক্ষে পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শরিফ আহম্মেদের সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীতের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, কৃষি অফিসার রাজিবুর রহমান, প্রাণিসম্পদ অফিসার ডাঃ মাহাবুবুর রহমান, সমাজসেবা অফিসার আব্দুল মমিন প্রমুখ।

এ সময় প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান, বিএমডির সহকারী প্রকৌশলী রেজাউল করিম, মহিলা বিষয়ক অফিসার খোন্দকার মাক্কামাম মাহমুদা সহ উপজেলার প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার গন্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শেষে মেলায় আগত স্টল এবং বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
এবারের উন্নয়ন মেলায় বিভিন্ন দপ্তরের পক্ষ থেকে ৩২টি স্টল স্থাপন করা হয়েছিল। সন্ধ্যায় মেলা উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।