বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বাগমারায় গাঁজাগাছসহ কলেজছাত্র আটক

SONALISOMOY.COM
এপ্রিল ৬, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ৫৫টি গাঁজাগাছসহ এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই কলেজছাত্রের নাম সাগর আহম্মেদ (২০)। তিনি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের খুঁজিপুর গ্রামের মাহাবুর রহমানের ছেলে। এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা খুঁজিপুর গ্রামের মাহাবুর নিজের পেঁয়াজ খেতের ভেতরে গোপনে ৫৫টি গাঁজার গাছ লাগান। তিনি ও তাঁর ছেলের পরিচর্যায় গাছগুলো বড় হয়ে ওঠে। গাছগুলো দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে লোকজন বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানায়। এমন অভিযোগের প্রেক্ষিতে গতকাল সোমবার রাতে বাগমারা থানার পুলিশ খুঁজিপুর গ্রামের ওই পেঁয়াজ খেতে অভিযান চালায়। পেঁয়াজ খেতে গাঁজা গাছ চাষের বিষয়টি নিশ্চিত হওয়ার পর পুলিশ সেগুলো খেত থেকে জব্দ করে। এ সময় সাগর আহম্মেদকে আটক করে পুলিশ।
বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ দুপুরে বলেন, পুলিশ পেঁয়াজখেত থেকে ২৪ কেজি ওজনের ৫৫টি গাঁজার গাছ উদ্ধার করেছে। এই বিষয়ে মামলা দায়ের হয়েছে। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বাবা মাহাবুর রহমানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তবে মাহাবুর রহমান সাংবাদিকদের কাছে দাবি করেন, গাছহুলো গাঁজা কী না জানেন না। পেঁয়াজখেতেই গাছগুলো বেড়ে ওঠছিল। তিনি ষড়যন্ত্রের শিকার। প্রতিপক্ষরা পুলিশকে খবর দিয়ে ছেলেকে ধরে নিয়েছে।