রবিবার, ১৩ জুন, ২০২১

মেয়র মালেককে নিয়ে অপ্রপ্রচার বুকে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি

SONALISOMOY.COM
এপ্রিল ১৬, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: পারিবারিক কলহের জের ধরে বুকে আঘাত পেয়ে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন রাজশাহীর বাগামারার ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় ছেলে কামরুল সহ তার স্ত্রীর সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে মেয়রের ছেলে এবং স্ত্রী রাগান্বিত হয়ে তাকে ধাক্কা দেয়।

এ সময় মাড়িতে পড়ে যায় মেয়র। দীঘিদিন থেকে তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন। গত বছর তার হার্টে বাইপাস সার্জারিও করা হয়েছে। অপারেশনের পর থেকে মাঝে মধ্যে শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। পড়ে যাওয়ার ঘটনায় বুকে আঘাত পেলে দ্রুত তাকে বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আজ শুক্রবার উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তিনি আগের চেয়ে সুস্থ আছেন বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

পারিবারিক ওই বিষয়টি অন্যদিকে প্রভাবিত করতে নানান কথা ছড়িয়েছেন একটি চক্র। সেই সাথে অনলাইন নিউজ পোর্টালে এটা নিয়ে ভূয়া একটা নিউজও আপলোড করা হয়েছে যা মোটেও সঠিক নয়।

সেই সাথে যে নাতনিকে বিয়ে করা নিয়ে বিভিন্ন কথা উঠেছে সেটা বর্তমানে তার তালাকপ্রাপ্ত স্ত্রী। অনেক আগেই তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। সে বর্তমানে অন্যত্র বিবাহ করে সংসার করছেন। পারিবারিক এই বিষয়টাকে অতিরঞ্জিত করতে ব্যস্ত হয়ে পড়েছে একটি মহল ।

পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে এমন ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তার আহম্মেদ।

এমন মিথ্যা বানোয়াট তথ্যের ভিত্তিতে নিউজ প্রকাশ করায় চরম ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছে পৌরবাসী। এ ব্যাপারে ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল মাস্টার বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানের সাথে মেয়র আব্দুল মালেক মন্ডলের কথা কাটাকাটি হয়েছে। এ সময় মেয়রকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে বুকে আঘাত পান। পরে তার চিকিৎসায় মেডিকেলে ভর্তি করা হয়েছে। তিনি একজন হার্টের রোগী। বর্তমানে অনেক সুস্থ আছেন তিনি।