রবিবার, ১৩ জুন, ২০২১

বাগমারায় নিকট আত্মীয় ও গণমাধ্যম কর্মীদের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল

SONALISOMOY.COM
মে ৮, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় নিকট আত্মীয় ও গণমাধ্যম কর্মীদের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত। দেশে চলমান করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসী সহ বিশ্ববাসীকে নিরাপদ রাখতে এবং যে সকল ব্যক্তি এরই মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেছেন তাদের উদ্দেশ্যে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসের কারনে স্বাস্থ্য বিধি মেনে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

শনিবার এ উপলক্ষে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে দোয়া ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি, মেয়র আব্দুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, আফতাব উদ্দীন আবুল, সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, কার্যকরী কমিটির সদস্য রেজাউল হক, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক হেলাল উদ্দীন সহ  পারিবারিক সদস্য, নিকট আত্মীয় এবং সকল সাংবাদিকদৃন্দ। দোয়া ও ইফতার মাহফিল শেষে সবাইকে পবিত্র-ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদের উপহার প্রদান করেন।