রবিবার, ১৩ জুন, ২০২১

বাগমারায় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান ও এমপি এনামুল হকের ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ

SONALISOMOY.COM
মে ৮, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ব্যক্তিদের সু-চিকিৎসার জন্য তাঁদের হাতে চেক তুলে দেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

শনিবার বেলা ২ টায় আর্থিক অনুদানের চেক বিতরণ উপলক্ষে সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, হামিরকুৎসা ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপজেলার গরীব, দুঃস্থ, অসহায় ১৭ জনের সু-চিকিৎসায় ৫ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করা হয়। পাশাপাশি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি ঐচ্ছিক তহবিল হতে উপজেলার বিভিন্ন এলাকার মসজিদের উন্নয়ন সহ অসহায় ব্যক্তিদের মাঝে ৫ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের বিদেহী আত্মার শান্তি কামনা এবং যে সকল অসহায়, দুঃস্থ ব্যক্তিরা অনুদানের চেক পেলো তারা সহ করোনা ভাইরাসের সংক্রমণ থেকে দেশবাসীর মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।