রবিবার, ১৩ জুন, ২০২১

শ্রীপুর ইউনিয়নবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জিল্লুর রহমান

SONALISOMOY.COM
মে ১৩, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ইউনিয়নের সর্বস্তরের জনগণকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন তিনি। ঈদ-উল-ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুশি আর আনন্দের বারতা নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ-উল-ফিতরের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে। ঈদ-উল-ফিতরে সকল শ্রেণী-পেশার মানুষ এক কাতারে শামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করি।

জিল্লুর রহমান বলেন, ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ-উল-ফিতরের শিক্ষা সবার মাঝে ছড়িয়ে পড়ুক, গড়ে উঠুক সমৃদ্ধশালী বাংলাদেশ এ প্রত্যাশা করি। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। ইসলামে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। ইসলামের এই বার্তা ও আদর্শ সবার মাঝে ছড়িয়ে দিতে হবে।

সেই সাথে করোনাকালীন সময়ে পরিবারের সাথে থেকে ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিই। সকলে সরকারের সকল নির্দেশনা মেনে চলি। করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরে থাকি সুস্থ থাকি। সেই কামনায় পবিত্র ঈদ-উল-ফিতর প্রতিটি মানুষের জীবনে বয়ে আনুক সুখ শান্তি আর অনাবিল আনন্দ এই প্রত্যাশায় শ্রীপুরবাসী সহ সবাইকে “ঈদ মোবারক”।