শনিবার, ১৬ মার্চ, ২০২৪

বাগমারায় গৃহবধূকে গলাটিপে হত্যার অভিযোগ

SONALISOMOY.COM
মে ৩০, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার পাইকপাড়া গ্রামে গৃহবধূকে পাষান্ড স্বামী পিটিয়ে ও গলাটিপে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই গৃহবধূর নাম কল্পনা বেগম (৩২)। পুলিশ রোববার সকালে নিহতের মরদেহ উদ্ধার করেছে। এঘটনায় নিহতের বড় ভাই বাচ্চু রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। এদিকে ঘটনা পর পরই স্বামী আসমান আলী (৫০) স্ত্রীর মরদেহ রেখে পলাতক রয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মাদপু গ্রামের আহম্মাদ আলীর মেয়ে কল্পনার বছর ছয়েক আগে বিয়ে হয় একই এলাকা শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রামের বিপতœীক আসমান আলীর সাথে। বিয়ের এক বছর পর থেকেই গৃহবধূকে অত্যাচার করত বলে গৃহবধূর আত্মীস্বজনরা জানান। দাম্পত্য কলহের জের ধরেই কল্পনার স্বামী আসমান আলী শনিবার রাতে উপর্যুপরি পরিমান মারপিট ও গলাটিপে হত্যা করে বলে তারা দাবি করেন।
স্থানীয় প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে ওই বাড়িরে কাউকে না দেখে উৎসাহী প্রতিবেশীরা বাড়ির ভিতরে যায়। সেখানে গৃহবধূ কল্পনার লাশ দেখে থানায় খবর দেয়। পুলিশ রোববার সকাল ১১টার দিকে লাশ উদ্ধার করে।
নিহতের মা রাহেলা জানান, আমার মেয়েকে মাথা, হাত ও পায়ে ছুরি দিয়ে আঘাত করে পরে গলাটিপে হত্যা করা হয়েছে। এর পূর্বেও তার ওপর মাঝে মাঝে স্বামী নির্যাতন করতো। এ ঘটনার এক বছর পরই আবারো পরিকল্পনা করে তাকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, গৃহবধূর মাথায়, হাত ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত গৃহবধূর লাশ সুরতহাল প্রতিবেদন প্রস্তত করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে শরীরে নির্যাতনের চি‎হ্নি‎ দেখে মনে হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত আসমান আলী পরাতক রয়েছে বলে জানান তিনি।