রবিবার, ১৩ জুন, ২০২১

বাগমারায় গৃহবধূ হত্যা মামলায় স্বামী গ্রেফতার

SONALISOMOY.COM
জুন ১, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারার স্ত্রী কল্পনা বেগম (৩২) হত্যা মামলার আসামী স্বামী আসমান আলীকে গেফতার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে দুর্গাপুর উপজেলায় তার এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। সেই সাথে তার বাড়িতে অভিযান চালিয়ে হত্যা কান্ডের কাজে ব্যবহৃত একটি দা (অস্ত্র) উদ্ধার করেছে পুলিশ। আটকের পর স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে আসমান আলী। গ্রেফতারকৃত আসমান আলীকে আদালতের মাধ্যমে জেল হাজত প্রেরণ করা হয়েছে।
গত (২৯ মে) রাতে পাইকপাড়া গ্রামের নিজ বাড়িতে কল্পনা বেগম (৩২) নামের ওই গৃহবধূকে পিটিয়ে ও গলাটিপে হত্যা করে পাষান্ড স্বামী। রোববার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নিহতের বড় ভাই বাচ্চু রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। হত্যা কান্ডের পর পরই স্বামী আসমান আলী পলাতক ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মাদপু গ্রামের আহম্মাদ আলীর মেয়ে কল্পনার বছর ছয়েক আগে বিয়ে হয় আসমান আলীর সাথে। বিয়ের এক বছর পর থেকেই গৃহবধূকে অত্যাচার করত বলে গৃহবধূর আত্মীস্বজনরা জানান। দাম্পত্য কলহের জের ধরেই কল্পনার স্বামী আসমান আলী হত্যা কান্ডের রাতে উপর্যুপরি পরিমান মারপিট ও গলাটিপে হত্যা করে বলে তারা দাবি করেন।
এ ব্যাপারে বাগমারা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, স্ত্রী কল্পনা বেগমের হত্যাকারী তারই স্বামী আসমান আলীকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।সেই সাথে হত্যাকান্ডের আগে গৃহবধূর মাথায়, হাত ও গলায় আঘাতের কাজে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র (দা) উদ্ধার করা হয়েছে।