বুধবার, ৪ আগস্ট, ২০২১

আইটেলের দুইটি ব্র্যান্ড আউটলেটের যাত্রা শুরু

SONALISOMOY.COM
জুন ১৪, ২০২১
news-image

বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো দুটি ব্র্যান্ড আউটলেট চালু করেছে উচ্চ মানের বাজেট-বান্ধব কনজ্যুমার ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ বিশ্বের শীর্ষস্থানীয় মোবাইল ব্র্যান্ড আইটেল। আইটেল এই দুটি আউটলেট খোলার মধ্যদিয়ে বাংলাদেশে তাদের পথচলার নতুন মাইলফলক স্পর্শ করেছে। আইটেলের প্রথম ব্র্যান্ড আউটলেট গাজীপুরে অনুপম সুপার মার্কেটের ২য় তলার মোবাইল ফ্লোরে সাইমা এন্টারপ্রাইস এবং দ্বিতীয়টি রাজধানীর মিরপুর-১০ এর শাহ আলী প্লাজার ৩য় তলার নিউ স্টার টেলিকম-২ -এ অবস্থিত। আনুষ্ঠানিকভাবে এ দুটি আউটলেটই ১৪ জুন, ২০২১ (সোমবার) উদ্বোধন করা হয়েছে।

মোবাইল গ্রাহকদের ভালোমানের সেবা এবং ব্র্যান্ডের ভালো অভিজ্ঞতা দেওয়ার অনেকগুলো প্রচেষ্টার একটি পদক্ষেপ হলো আইটেলের নিজস্ব ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন। অত্যাধুনিক সব স্মার্টফোন বাজারে নিয়ে আসা ছাড়াও বাংলাদেশের সকল গ্রাহকদের আরও ভালো সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যান্ড আউটলেট অপারেশন প্রসারের কাজ শুরু করেছে প্রতিষ্ঠানটি। ফলে, এখন থেকে আইটেলের পেশাদার কর্মকর্তাদের কাছ থেকে মোবাইলের গ্রাহকরা আরও বেশি উন্নত সেবা এবং পণ্য ব্যবহারের অভিজ্ঞতা পাবেন বলে আশা করা হচ্ছে। সেসঙ্গে প্রতিটি ব্র্যান্ড আউটলেটের ডিসপ্লেতে এবং ট্রায়ালের জন্য থাকা ডিভাইস ব্যবহার করে দেখার সুযোগ পাবেন গ্রাহকরা।

ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক, আইটেল বিজনেস ইউনিটের প্রধান মো. শফিউল আলম এবং মার্কেটিং বিভাগের প্রধান মো. আসাদুজ্জামান- এর উপস্থিতিতে ব্র্যান্ড আউটলেট দুটির উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়। সবার উপস্থিতিতে দুটি ব্র্যান্ড আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠান আরও মনোরম হয়ে উঠে।

উদ্বোধন অনুষ্ঠানে ট্রানশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজওয়ানুল হক বলেছেন, “গাজীপুরের অনুপম সুপার মার্কেট এবং রাজধানী ঢাকার মিরপুর-১০ এর শাহ আলী প্লাজায় আজকে একসাথে আইটেল ব্র্যান্ডের দুটি ব্র্যান্ড আউটলেট উদ্বোধন করে আমরা আনন্দিত। আমরা সবসময়ই গ্রাহকদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে এসেছি এবং তাদের চাহিদার কথা বিবেচনা করে সাশ্রয়ী মূল্যে উন্নত প্রযুক্তিসম্পন্ন পণ্য সরবরাহে প্রচেষ্টা অব্যাহত রেখেছি। আইটেলের গ্রাহকদের সেরা সুবিধা প্রদানের প্রতিশ্রুতি বাস্তবায়নের অংশ হিসেবে এবং এক ছাদের নিচে স্মার্টফোন সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে ব্র্যান্ড আউটলেটগুলো চালু করা হচ্ছে।”

তিনি আরও বলেন, আইটেল মোবাইল ব্যবহারকারীদের আরও বেশি সুবিধা এবং পেশাদার সেবা প্রদানের লক্ষ্যে সারাদেশে শিগগিরই আরও ব্র্যান্ড আউটলেট চালুর প্রস্তুতি নেওয়া হচ্ছে। নতুন উদ্বোধন হওয়া ব্র্যান্ড আউটলেটে গিয়ে গ্রাহকরা স্মার্টফোন কেনার আগেই হাতে নিয়ে ব্যবহারের অভিজ্ঞতা নিতে পারবেন।

আইটেল সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানার জন্য ভিজিট করুন- https://www.itel-mobile.com/bd/