শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

অন্যের স্ত্রীকে বিয়ে: ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে প্রতিবেদন ৩১ আগস্ট

SONALISOMOY.COM
জুন ২৩, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: অন্যের স্ত্রীকে বিয়ে: ক্রিকেটার নাসিরের বিরুদ্ধে প্রতিবেদন ৩১ আগস্টতালাকনামা ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করায় অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৩১ আগস্ট ধার্য করেছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালত নতুন এ দিন ধার্য করেন।

বুধবার সংশ্লিষ্ট আদালত সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি তামিমার প্রথম স্বামী মো. রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। এদিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। এরপর শুনানি শেষে বিকেলে আদালত মামলার অভিযোগের বিষয়ে তদন্ত করে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনকে (পিবিআই) প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়িলে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।

মামলায় অভিযোগে আরো উল্লেখ করা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন। তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার আট বছর বয়সী শিশু কন্যা মারাত্মকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এ ধরনের কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে; যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

এমতাবস্থায় ন্যায় বিচারের স্বার্থে আসামিদের বিরুদ্ধে অভিযোগ আমলে নিয়ে প্রয়োজনীয় আদেশ দানে আদালতে আবেদন করা হয়।