শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাগমারায় ছেলে শিশুকে বলাদকারের মামলায় ধর্ষক গ্রেফতার

SONALISOMOY.COM
জুন ২৫, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ধর্ষণ মামলার আসামী মারুফ হোসেন (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মারুফ হোসেন (গত ১৮ মে) আট বছরের এক ছেলে শিশুকে মোবাইলে গেম শিখানোর লোভ দেখিয়ে বলাদকার করে (ধর্ষণ)। ওই ঘটনায় ছেলের দাদা বাদী হয়ে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছিলেন। মামলা পর ওই মারুফ হোসেনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালিয়েও তাকে গ্রেফতার করতে পারেনি।

শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বগমারা থানার সেকেন্ড অফিসার মামলার তদন্ত কর্মকর্তা এসআই রিপন কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে মারুফ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে তাকে।

মামলা সূত্রে জানাগেছে, বালানগর গ্রামের আব্দুল গাফ্ফারে বখাটে ছেলে মারুফ হোসেন গেম খেলানো শিখাবে বলে পাশের বাড়ির একটি শিশু ছেলেকে ফুসলিয়ে নির্জন এক বাসার টয়লেটে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুটি বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। শিশুটির বাবা মাছের গাড়িতে ঢাকায় যাওয়ায় ছেলে নিয়ে মা বিপদে পড়ে। এক সময় তার মা ও দাদার কাছে শিশুটি ঘটনা প্রকাশ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিপন জানান, মারুফ হোসেন এলাকায় বখাটে হিসেবে পরিচিত। এসএসসি পাশের পর সে এলাকায় বিভিন্ন ধরনের খারাপ ছেলেদের সাথে তার মেলামেশা রয়েছে। সে সময় প্রাথমিক ভাবে আমরা ঘটনারস্থল পরিদর্শন করি।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, এক শিশুকে মোবাইলে গেম শিখানোর কথা বলে ডেকে নিয়ে ওই শিশুর সাথে খারাপ কাজ করে। ওই ঘটনায় শিশুটির দাদা বাদী হয়ে বখাটেন মারুফের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে। সেই মামলায় তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।