বুধবার, ৪ আগস্ট, ২০২১

তৃতীয় বিয়ে করতে চাওয়ায় বৃদ্ধ মৌলভীর লিঙ্গ কেটে দিলো ছোট স্ত্রী

SONALISOMOY.COM
জুন ২৭, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: ঘরে দুই স্ত্রী থাকা স্বত্ত্বেও তৃতীয়বার বিয়ে করতে চেয়েছিলেন ৫৭ বছরের এক মৌলভী। তা শুনে রেগেমেগে দ্বিতীয় স্ত্রী বা ছোট বউ ঘুমিয়ে থাকাবস্থায় কেটে নিলেন ওই মৌলভীর যৌনাঙ্গ। ফলশ্রুতিতে অতিরিক্ত রক্তক্ষরণে মারাই গেলেন সেই বৃদ্ধ। ঘটনা ভারতের উত্তরপ্রদেশের মুজাফফরপুরের।

স্থানীয় সংবাদসংস্থা সূত্রে জানা গেছে, ঘটনাটি ঘটেছে শিকারপুর গ্রামে। মৌলভীর নাম ওয়াকিল আহমেদ। তৃতীয় বিয়ে নিয়ে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিতণ্ডায় জড়ান তিনি।

এরপর রাতের বেলা ওই মৌলভী ঘুমিয়ে পড়লে রান্নাঘর থেকে ধারালো ছুরি দিয়ে তার যৌনাঙ্গ ছেদন করেন দ্বিতীয় স্ত্রী। ঘরে রক্ত পেয়ে পুলিশ তাকে আটকে জেরা শুরু করে। পুলিশের জেরার মুখে অপরাধ স্বীকারও করেছেন তিনি। উত্তরপ্রদেশের বারাবঁকি থানায় পুলিশ অভিযুক্ত স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে। পুলিশ স্টেশনের হাউস অফিসার নীতেন্দ্র সিং জানান, মৌলভীর দেহ পোস্টমর্টেমে পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্তকে হেফাজতে নিয়ে জেরা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনো সিদ্ধান্তে আসা যাবে না। প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, স্বামীর যৌনাঙ্গ ছেদনের ফলেই তার মৃত্যু হয়েছে।