বুধবার, ৪ আগস্ট, ২০২১

অন্তরঙ্গ সম্পর্কের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, নারী মডেল ও পরিচালক গ্রেপ্তার

SONALISOMOY.COM
জুন ২৮, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: রাজধানীর বাড্ডা এলাকা থেকে দুপুরে সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল এর অভিযোগে পরিচালক ও অভিনয়শিল্পীকে আটক করেছে পুলিশ।

ডিএমপির সাইবার অপরাধ তদন্ত বিভাগ রবিবার দুপুরে পরিচালক সুজন ও মডেল নাদিয়া নামে দুজনকে সাইবার পর্নোগ্রাফি ও ব্ল্যাকমেইল এর অভিযোগে গ্রেপ্তার করেছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল ইসলাম ফেসবুকে একটি পোস্ট দিয়ে বলেন, বেশ কিছুদিন আগে সুজন বড়ুয়া (৪৩) নামের একজন নির্মাতা উঠতি মডেল নাদিয়া প্রিয়া (২১) কে জনৈক প্রযোজকের সাথে পরিচয় করিয়ে দেন। এই পরিচয়ের প্রেক্ষিতে প্রযোজক ও নাদিয়ার সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নাদিয়া কৌশলে প্রযোজক এর গোপন ভিডিও ধারণ করে রাখে। এর মাসখানেক পর থেকে একটি ফেসবুক আইডি থেকে গোপনে ধারণ করা ভিডিও দিয়ে ৬০ লাখ টাকা ও ফ্ল্যাট দাবি করে প্রযোজককে ব্ল্যাকমেইল শুরু করে।

তিনি বলেন, এই অভিযোগের ভিত্তিতে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ডিভিশনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার ধ্রুব জ্যোতির্ময় গোপ এর নেতৃত্বে একটি দল উক্ত কাজে জড়িত নাদিয়া প্রিয়া ও সুজন বড়ুয়াকে আজ দুপুরে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতদের কাছে থেকে প্রাপ্ত ডিভাইসে ব্ল্যাকমেইলকৃত আইডি ও ভিডিও উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা তাদের অপরাধের কথা স্বীকার করেছে। এ বিষয়ে ভাটারা থানার মামলা দায়ের করা হয়েছে।