বুধবার, ৪ আগস্ট, ২০২১

ইশো ও ক্লাবহাউজ একসাথে লাইফস্টাইল কালেকশন

SONALISOMOY.COM
জুলাই ১, ২০২১
news-image

সোনালী সময় ডেস্ক: ‘পালেরমো কালেকশন’-এর মাধ্যমে ইশো দেশে এই প্রথম আউটডোর ফার্নিচার কালেকশন নিয়ে এলো যা ফার্নিচার এবং ফ্যাশনের এক অনন্য মিশ্রণ সৃষ্টি করবে।

‘পালেরমো কালেকশন’ সিসিলির রৌদ্রজ্জ্বল উপকূল থেকে অনুপ্রেরণা নিয়ে ডিজাইন করা হয়েছে। এই ফার্নিচার কালেকশনের মাধ্যমে ইশো তার গ্রাহকদের সিসিলির ভূমধ্যসাগরের অপূর্ব সৈকতের জাদুকরী দুনিয়ায় নিয়ে যেতে চায়। ইশো’র ‘অ্যা সামার ফ্যান্টাসি’ ও ‘এসকেপ টু সিসিলি’ ট্যাগলাইনের কালেকশন গ্রাহকদের তাদের কাঙ্ক্ষিত জীবনযাত্রার সাথে পরিচয় করিয়ে তুলবে।

‘পালেরমো কালেকশন’-এ থাকছে চমৎকার ডিজাইনের ফোল্ডিং চেয়ার এবং টেবিল, যা অতিথিদের সাথে বাইরে বসে উপভোগ করা সেইসব সন্ধ্যাগুলোকে পারফেক্ট করে তুলবে। ফার্নিচারের নজরকাড়া রঙ এবং স্ট্রাইপ এক আনন্দময় অনুভুতি সৃষ্টি করবে। এর লেমন প্যাটার্ন, ফুলের ডিজাইন, আকর্ষণীয় উজ্জ্বল রঙের ব্যবহার সব মিলিয়ে এই কালেকশন সবাইকে মুগ্ধ করবে। সেই সাথে এই হালকা ও সহজে বহনযোগ্য চেয়ার এবং টেবিলে পরিপূর্ণতা আনার জন্যে ইশো নিয়ে আসছে প্লেসম্যাট, টেবিল রানার এবং বেড শিট যা গ্রাহকদের তৎক্ষণাৎ এক রৌদ্রজ্জ্বল সৈকতের নির্মল অনুভূতি দিবে।

ইশো’র ওয়েবসাইটে একটি স্পেশাল ল্যান্ডিং পেজে ‘পালেরমো কালেকশন’ পাওয়া যাবে যা গ্রাহকদের আনন্দময় কেনাকাটার অভিজ্ঞতা বাড়াতে সাহায্য করবে। আরও থাকছে ইশো’র সামার থিমড কিউরেটেড মিউজিক প্লেলিস্টের সমন্বয়। সেই সাথে ‘ক্লাবহাউজ’-এর পোশাকও পাওয়া যাবে এই ওয়েবসাইটে।