শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

বাগমারায় হেরোইন সহ ইউপি সদস্য আটক

SONALISOMOY.COM
জুলাই ১, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় অভিযান হেরোইন সহ এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। সেই সাথে তার সহযোগী আরো দুই ব্যবসায়ীকে হেরোইন বিক্রয় করা অবস্থায় আটক করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে যোগীপাড়া ইউনিয়নের কাতিলা বাগপাড়া গ্রামে অভিযান চালিয়ে হেরোইন সহ তাদেরকে আটক করে যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা। তাদের কাছ থেকে ৩ প্যাকেটে রাখা ৩ গ্রাম হেরোইন এবং নগদ ২ হাজার ৭শত টাকা উদ্ধার হয়েছে। পরে তাদেরকে বাগমারা থানায় নেয়া পুলিশ।

আটককৃতরা হলেন যোগীপাড়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে ইউপি সদস্য আবু নাসির মঞ্জু (৬০), কাতিলা গ্রামের মৃত ছাবের আলীর ছেলে মুনসুর রহমান সরদার (৩৬) এবং ভাগনদী সরকার পাড়ার মৃত আমজাদ হোসেনের ছেলে আসাদুল ইসলাম (৩২), যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সাজ্জাদ হোসেন বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে রাতেই বাগমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।

শুক্রবার ২ জুলাই, আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্ররণ করা হবে। আটককৃতরা দীর্ঘদিন থেকে নিষিদ্ধ মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।