শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বাগমারায় মচমইলে অগ্নিকান্ডে তিনটি মুদির দোকান ভষ্মিভূত

SONALISOMOY.COM
জুলাই ২, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় অগ্নিকান্ডে ভষ্মিভূত হয়েছে তিনটি মুদির দোকান। এতে পুড়ে যাওয়া তিনটি দোকান মালিকের প্রায় ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে। শুক্রবার উপজেলার মচমইল বাজারের চেয়ারম্যান মোড়ে জাহাঙ্গীর আলম, রাকিব হোসেন এবং ইসমাইল হোসেন নামের তিনজন মুদি ব্যবসায়ীর দোকান পুড়ে ভষ্মিভূত হয়েছে।

ব্যবহার উপযোগী কোন কিছুই অবশিষ্ট নেই আর তাদের। ব্যবসায়ীরা জানান, লকডাউনের কারনে অনেক আগেই দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। ভোর পাঁচটার দিকে স্থানীয়রা দোকানের ভিতর থেকে আগুনের ধোয়া দেখতে পেয়ে খবর দেয়। সাথে সাথে ঘটনাস্থলে এসে আগুণ নিভানোর চেষ্টা করি।

স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। তবে দোকানের কোন মালামাল পাওয়া যায়নি। সবকিছুই পুড়ে শেষ হয়ে গেছে। পুড়ে যাওয়া মুদি দোকানের মালিক জাহাঙ্গীর আলম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে এমনটা ঘটতে পারে। দোকানের ভিতরে ফ্রিজ থাকার কারনে ফ্রিজের গ্যাসে বিস্ফোরণ ঘটে। এতে তার দোকান সহ দুই পাশের দুই দোকান পুড়ে গেছে। দোকানের সব কিছু পুড়ে নিঃস্ব হয়ে পড়েছে ওই তিন ব্যবসায়ী।

নতুন করে ব্যবসা আরম্ভ করা অসম্ভব হয়ে যাবে বলে জানান ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। পাশের দুই দোকানের চেয়ে অনেক বেশি মালামাল ছিল তার দোকানে। সেই দোকানের উপরে নির্ভর করে চলে তার সংসার। দোকানটি পুড়ে যাওয়া পথে বসতে হবে তাকে। কিস্তির টাকা নিয়ে দোকানে মালামাল উঠানো হয়েছিল বলেও জানান।