বুধবার, ৪ আগস্ট, ২০২১

চিত্রনায়িকা চাঁদনী মারা গেছেন

SONALISOMOY.COM
জুলাই ৭, ২০২১
news-image

নিজস্ব প্রতিবেদক: চিত্রনায়িকা সিলভী আজমী চাঁদনী মারা গেছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে বগুড়ার একটি হাসপাতালে তিনি মারা যান।

চলচ্চিত্র পরিচালক বিপ্লব শরীফ গণমাধ্যমকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চাঁদনী বেশ কিছু দিন ধরে থাইরয়েডের চিকিৎসা নিচ্ছিলেন। সপ্তাহখানেক আগে ঢাকার হেলথ কেয়ারেও ভর্তি ছিলেন। সেখানে আইসিইউতে ছিলেন বেশ কয়েকদিন। সেখানে চিকিৎসার ব্যয়ভার চালাতে না পেরে চার দিন আগে ঢাকা থেকে তাকে নিজ শহর বগুড়ায় নিয়ে যাওয়া হয়।

সেখানকার সরকারি হাসপাতালে ভর্তি করার পর, চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান।

সিলভীর মামা মাসুম বলেন, টাকার অভাবে আমরা ঢাকায় তার চিকিৎসা করাতে পারিনি। এজন্য তাকে বগুড়ায় নিয়ে আসতে হয়েছে। এখানে আনার চার দিনের মাথায় সে মারা গেল।

সিলভী আজমী চাঁদনী ২০০৭ সালে একটি পত্রিকার ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন। শাহাদত হোসেন লিটন পরিচালিত ‘বল না কবুল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এই ছবিতে শাকিব খানের ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। তবে এ সময় তিনি চাঁদনী নামে পরিচিত হন।

২০১০ সালে চিত্রনায়ক ইমনের বিপরীতে ‘যেমন জামাই তেমন বউ’ সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করেন সিলভী।

প্রসঙ্গত ২০১১ সালে কক্সবাজারের এক হোটেল থেকে ইয়াবাসহ গ্রেফতার হন নায়িকা চাঁদনী। এ সময় তার সঙ্গে চলচ্চিত্র পরিচালক জিএম সারওয়ারসহ আরও ছয়জন ছিলেন। এ কারণে তারা বেশ দীর্ঘদিন কারাগারে ছিলেন। পরে ২০১৪ সালের ১৫ আগস্ট সিলভি জামিনে মুক্তি পান। ২০১২ সালে ‘বাংলা ভাই’ সিনেমার মাধ্যমে তিনি আবারও ফিরে আসেন।