বুধবার, ৪ আগস্ট, ২০২১

বাগমারায় প্রতিবন্ধী কিশোরীকে শ্লীলতা হানির অভিযোগ

SONALISOMOY.COM
জুলাই ১৩, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় এক শারীরিক প্রতিবন্ধী কিশোরীর (১৮) শ্লীলতা হানির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে রাতেই বাগমারা থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানাগেছে, মঙ্গলবার বিকেলে হঠাৎ করে বৃষ্টি হতে লাগে। সে সময় আক্কাস আলী (৩০) নামের এক বখাটে ওই প্রতিবন্ধী কিশোরীর বাড়ির বারান্দায় আশ্রয় নেই। বাড়িতে কেউ না থাকায় সুযোগ বুঝে তার ঘরে প্রবেশ করে এবং জোর পূর্বক কিশোরীর শরীরের বিভিন্ন স্থানে খারাপ উদ্দেশ্যে হাত দেয়। এ সময় ওই কিশোরী আত্মচিৎকার দিলে পালিয়ে যায় বখাটে আক্কাস আলী।

সে উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের শংকরপৈ গ্রামের সামসুদ্দীন এর ছেলে। এর আগেও আক্কার আলী আরো অনেক নারীর সাথে জোর পূর্বক শারীরিক সম্পর্ক করেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

আক্কাস আলী বিরুদ্ধে আনিত সকল অভিযোগ অস্বীকার করেছেন। পারিবারিক কলোহের জের ধরে এটি একটি ষড়যন্ত্র মূলক ঘটনা বলে জানান অভিযুক্ত আক্কাস আলী।

এদিকে ঘটনার পর থেকে আক্কাস আলী পলাতক রয়েছেন। রাতে ওই কিশোরীর মা বাদী হয়ে বখাটে আক্কার আলী বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতা হানির ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনের (১০) ধারায় মামলা দায়ের করা হয়েছে। বখাটে আক্কাস আলীকে গ্রেফতারের চেষ্টা চলছে।