বুধবার, ৪ আগস্ট, ২০২১

বাগমারার মচমইলে ঈদের পরদিন আকাশ ইলেকট্রনিক্সে লটারী ‘ড্র’

SONALISOMOY.COM
জুলাই ২০, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান আকাশ ইলেকট্রনিক্স। ইতোমধ্যে প্রতিষ্ঠানটি দুইবার দেশ সেরা পুুরস্কার অর্জন করেছেন। উপজেলার মচমইল বেলতলায় ২০১৫ সালে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে আকাশ ইলেকট্রনিক্স এর। ইলেকট্রনিক্সে এই ব্যবসা শুরুর পর থেকেই প্রতিটি পণ্যের সাথে চালু করেন লটারীর ব্যবস্থা। আকাশ ইলেকট্রনিক্স থেকে যে কোন ব্র্যান্ডের ইলেকট্রনিক্স পণ্য কিনলেই সাথে পাচ্ছেন একটি লটারী কুপণ। সেই কুপনেই মিলতে পারে ১০০ সিসি মটর সাইকেল, ল্যাপটপ সহ আকর্ষণীয় ৫১টি পুরস্কার।

ভিশন গ্রুপের (আরএফএল) ফ্রিজ, টিভি, এসি সহ বিভিন্ন পণ্য বিক্রয় করে ২০২০ সালে দেশ সেরার স্বীকৃতি অর্জন করেন আবুল হোসেন আকাশ। সেই সাথে একই গ্রুপের পণ্য বিক্রয় করে ২০১৯ সালে সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি। এদিকে মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ঈদুল ফিতর থেকে বন্ধ রয়েছে লটারীর ‘ড্র’। আসন্ন ঈদুল আযহার পরের দিন বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় অনুষ্ঠিত হবে সেই কাঙ্খিত লটারীর ‘ড্র’। লাইভ অনুষ্ঠানের মাধ্যমে ঘরে বসেই জানতে পারবেন কে কি বিজয়ী হয়েছেন।

পুরস্কারের মধ্যে রয়েছে একটি ১০০ সিসি মটর সাইকেল, একটি ল্যাপটপ, ৫টি সোপা সেট, ১০টি মোবাইল ফোন, ৭টি ডিনার সেট, ৭টি গ্যাস স্টোভ, ৫টি রাইস কুকার, ৫টি প্রেসার কুকার, ৫টি টেবিল ফ্যান এবং ৫টি সিলিং ফ্যান। সুভাগ্যবান ক্রেতার নাম লটারী শেষে আকাশ ইলেকট্রনিক্সে শো-রুমে ঝুলিয়ে রাখা হবে। আপনার কাছে থাকা সেই লটারীর কাঙ্খিত কুপণটি মিলিয়ে নিতে পারবেন। আপনিও হয়ে যেতে পারেন সুভাগ্যবান বিজয়ী।