মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

বাগমারায় ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ

SONALISOMOY.COM
জুলাই ২৪, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মোহনগঞ্জ গ্রামে এসআই নুর ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন উপজেলার তাহেরপুর পৌরসভার দক্ষিণ কোয়ালীপাড়া মহল্লার মৃত আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪৭) এবং একই এলাকার হরিফলা মহল্লার দবির উদ্দীনের ছেলে সাগর (২৬)। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায় আটককৃত শহিদুল ইসলাম এবং সাগর একটি চার্জার ভ্যান যোগে ইয়াবা বিক্রয়ের উদ্দেশ্যে মোহনগঞ্জ গ্রামে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গতি রোধ করা হয়। তাদের দেহ তল্লাসি করা হলে শহিদুই ইসলামের কাছ থেকে ৫পিচ এবং সাগরের কাছ থেকে ৪পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে তাদেরকে বাগমারা থানায় নেয় পুলিশ। আটককৃতরা দীর্ঘদিন থেকে নিষিদ্ধ মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, আটককৃতরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।