শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বাগমারায় চোলাইমদ, জুয়ারী সহ আটক পাঁচ

SONALISOMOY.COM
জুলাই ২৫, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দুই জুযারী সহ ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই জুয়ারী হলের শহিদুল ইসলাম (২৫) এবং শাহীন আলম (২৫)। তাদের বাড়ি উপজেলার মাড়িয়া ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে।

গ্রেপ্তারকৃত শহিদুল ইসলাম গোয়ালপাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে এবং শাহীন আলম একই গ্রামের ভাদু শেখ এর ছেলে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাগমারা থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। থানার এএসআই সনজিব বিশ্বাস সঙ্গীয় ফোর্স নিয়ে জুয়া খেলা অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে দুই জন পালিয়ে যায়। তাদেরকে পলাতক দেখানো হয়েছে ওই মামলায়।

অপরদিকে উপজেলাা বাসুপাড়া ইউনিয়নের বীরকয়া গ্রামের মৃত আব্দুল মোল্লার ছেলে রফিকুল ইসলামকে ওয়ারেন্ট আসামী হিসেবে গ্রেপ্তার করেছে। শনিবার রাতে রফিকুল ইসলামের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে রোববার দুপুর হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সইবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ উপজেলার মচমইল রাজবাড়িতে অভিযান চালিয়ে চোলাই মদ সহ দুই জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃরা হলেন শ্রাবণী সরদার (২০) এবং আমিনুল ইসলাম (২৮)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মচমইল রাড়বাড়িতে অভিযান চালিয়ে চোলাইমদ ক্রয়ের সময় উপজেলার সৈয়দপুর চকপাড়া গ্রামের মৃত আব্দুল এর ছেলে আমিনুল ইসলামকে ৬ বোতল সহ গ্রেপ্তার করে। পরে ক্ষুদ্র-নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের বিদ্যুৎ সরদারের স্ত্রী শ্রাবণী সরদারের ঘর তল্লাসি করে ১৮ বোতল চোলাইমদ উদ্ধার করে পুলিশ। চোলাইমদ বিক্রির দায়ে শ্রাবণী সরদারকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে বলে জানাগেছে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, অর্থের বিনিময়ে গোপনে কার্ড খেলা অবস্থায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে পলাতক এক আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের রোববার দুপুর ১২ টায় আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।