শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বাগমারায় ২ অটো ছিনতাইকারী আটক

SONALISOMOY.COM
জুলাই ২৫, ২০২১
news-image

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় দুই অটো ছিনতাইকারীতে আটক করেছে পুলিশ। রোববার সকাল ৯ টার দিকে উপজেলার তাহেরপুর পৌর বাস টার্মিনাল এলাকা থেকে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স সহ তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার তালাইমারি শহীদ মিনার এলাকার মৃত মাজেদের ছেলে রাব্বী (২৮) এবং একই এলাকার হাবিবুর রহমানের ছেলে নয়ন (১৯)। পুলিশ জানায় আটককৃতরা রাজশাহী থেকে ছিনতাইয়ের উদ্দেশ্যে একটি অটো ভাড়া নিয়ে তাহেরপুর আসেন।

এ সময় অটো চালক চারঘাট উপজেলার হরিদাগাছির জনৈক রজব আলী তাদেরকে অটোতে রেখেই পাশের চা স্টলে চা খেতে যায়। সুযোগ বুঝে রাব্বাী ও নয়ন অটো নিয়ে পালানো চেষ্টা করে। পরে অটো চালক রজব আলী বুঝতে পেরে চিৎকার দেয়।

এ সময় আশে পাশে থাকা লোকজন ধাওয়া করে ছিনতাই হওয়া অটো সহ তাদেরকে ধরে ফেলে। পরে তারা স্থানীয় তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অটো সহ দুই ছিনতাইকারীকে আটক করে। পরে তাদের বিরুদ্ধে বাগমারা থানায় একটি চুরি মামলা দায়ের শেষে জেল হাজতে প্রেরণ করেছে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, আটককৃত রাব্বী ও নয়ন কৌশলে যাত্রী সেজে অটো ছিনতাইয়ের চেষ্টা করছিল। স্থানীয়দের সহযোগীতায় তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।