বুধবার, ২০ অক্টোবর, ২০২১

পিয়াসার স্বীকারোক্তিতে উঠে এলো শারুনের নারীবাজি ও তাপসের মডেল এসকর্ট কাহিনী

SONALISOMOY.COM
আগস্ট ২০, ২০২১
news-image

চট্টগ্রাম পটিয়া আসনের এমপি ও হুইপ শামসুল হক চৌধুরী ও ওরফে বিচ্ছু শামসুর পুত্র শারুন চৌধুরীকে নিয়ে বিতর্কের শেষ নেই। অনেক আগেই তার নাম জড়িয়েছে মাদকসহ নানা অনৈতিক কর্মকাণ্ডে। এবার মাদককাণ্ডে গ্রেফতার মডেল পিয়াসার স্বীকারোক্তিমূলক জবানবন্দীতেও উঠে এলো শারুনের আরও নানা অপকর্মের খবর।সম্প্রতি ভাইরাল হওয়া পিয়াসার স্বীকারোক্তিমূলক এক জবানবন্দীতে শারুনের নারীবাজি কর্মকাণ্ড এবং গান বাংলা চ্যানেলের মালিক তাপসের মডেল এসকর্ট কাহিনি ও মাদক সংশ্লিষ্টতার নানা তথ্য উঠে এসেছে।

ফেসবুকে ছড়িয়ে পড়া একাধিক অডিও ক্লিপে পিয়াসাকে বলতে শোনা যায়, ‘পটিয়ার এমপি বিচ্ছু শামসুর ছেলে শারুন ঢাকায় গান বাংলার কৌশিক হোসেন তাপসের গ্রুপের সঙ্গে ওদের আস্তানায় (একটা গান বাংলা অফিসের উপরের তলায় ও আরেকটা তাপসের নিজের বাসায়) ড্রিঙ্ক ও পার্টি করে। সেখানে অনেক মেয়েরা আসে। যাদের মধ্যে রয়েছে সিঙ্গার ও মডেল। এদের মধ্যে বেশিরভাগ মডেলই আসে সিঙ্গারের গ্রুপ থেকে। শারুন ওইখানে সবসময় পার্টি করে। গান বাংলার তাপস বাইরে থেকে যে ফরেনার আর্টিস্টগুলো আনে- সেগুলো সাপ্লাই দেয় শারুনকে। শারুনের যেহেতু একটা পলিটিক্যাল ব্যাকগ্রাউন্ড আছে, ও সবসময় উচ্চপর্যায়ের রাজনীতিকদের নাম বিক্রি করে।’

এভাবেই শারুনের নারীবাজি ও তাপসের মডেল এসকর্ট কাহিনি তুলে ধরেন মাদককাণ্ডে গ্রেফতার পিয়াসা। তিনি আরও জানান, শারুন প্রচুর পরিমাণে ড্রিঙ্ক করে। তার ওয়াইফের একটা কাহিনির কারণে ডিভোর্স হয়ে যায়। সেটা পরকীয়ার কাহিনি। পরবর্তীতে ইচ্ছামত মেয়েবাজি করে শারুন। এই হচ্ছে তার বর্তমান লাইফ।

সূত্র : ফেসবুক হ্যান্ডেলে পাওয়া বিভিন্ন অডিও ক্লিপ।